এ.এস.লিমন: কুড়িগ্রামের রাজারহাটে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক বৃদ্ধ নিহত ও ৩ জন আহত হয়েছে।

১মার্চ(সোমবার) রাত ১০টার দিকে রাজারহাট-তিস্তা সড়কের অদ্বিতী কানন পেট্রোল পাম্পের সামনে এ সংঘর্ষের ঘটনায় নুরুল ইসলাম (৭০) নামের এক বৃদ্ধ নিহত এবং দুজন আহত হয়েছেন। রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসী জানায়, তিস্তা থেকে ছেড়ে আসা পিকআপ ভ্যান ও রাজারহাট থেকে ছেড়ে আসা সিএনজির মুখোমুখি এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে সিএনজি দুমড়ে-মুচড়ে যায় এবং সিএনজির যাত্রী নুরুল ইসলাম(৭০) ঘটনাস্হলেই মারা যান। গুরুতর আহত এক ব্যক্তিকে উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে অবস্হা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে প্রেরন করেন। নিহত নুরুল ইসলামের বাড়ি রাজারহাট উপজেলার তালতলা গ্রামে।

এ ঘটনায় রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে উপস্থিত জনতা পাথর দিয়ে এলোপাথারি ঢিল ছুড়তে থাকে। এতে পাথরের আঘাতে এসআই শরিফ এর মাথায় আঘাত লেগে মাথা ফেটে যায়।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হামলার বিষয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্হা গ্রহন করা হবে এবং দুর্ঘটনার কবলে পড়া গাড়ি দুটিকে থানায় নিয়ে আসার প্রক্রিয়া চলছে।

Previous articleআওয়ামী লীগ দেশের মানুষকে শুধু বিভক্ত করেছে: মির্জা ফখরুল
Next articleভিক্ষুকের জমানো টাকা ছিনিয়ে নিল ছিনতাইকারী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।