বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার তমরদ্দী ইউনিয়নে এক গৃহবধূকে (২০) বাড়ি থেকে তুলে নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটেছে। ঘটনায় গৃহবধূর দায়ের করা মামলায় তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (০৩ মার্চ) ভোরে তমরদ্দী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, ফজল আলী হেলাল (২৫), মিরাজ (২৮) ও নেজাম (৫০)।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২৭ ফেব্রুয়ারি রাতে খাওয়াদাওয়া শেষে পরিবারের সদস্যদের সঙ্গে ঘুমিয়ে পড়েন ওই গৃহবধূ। রাত সোয়া ১২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘুম থেকে উঠে ঘরের বাইরে যান। সে সময় কোনো কিছু বুঝে উঠার আগে একই এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে ফজর আলী হেলাল গৃহবধূর মুখ চেপে ধরে বাড়ির পশ্চিম পাশের একটি পুকুর পাড়ে নিয়ে যায়। পরে সেখানে থাকা মিরাজের সহযোগিতায় হেলাল ও নেজাম ওই গৃহবধূকে পালাক্রমে গণধর্ষণ করে পালিয়ে যায়।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গণধর্ষণের অভিযোগ এনে ওই গৃহবধূ বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযান চালিয়ে মামলার এজাহারনামীয় তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে তাদের বিচারিক আদালতে পাঠানো হয়েছে।

Previous articleকলাপাড়ায় হামলা,মামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে গনমাধ্যমকর্মীদের কলম বিরতি
Next articleবিএনপির ভয়ে বাস চালায় না মালিকরা: কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।