বাংলাদেশ প্রতিবেদক: যশোরের বাঘারপাড়ায় ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে বাঁশ বাগানে ডেকে নিয়ে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি রিয়াজসহ তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন-উপজেলার বাসুয়াড়ি ইউনিয়নের জামালপুর গ্রামের ইসলাম সরদারের ছেলে রিয়াজ হোসেন (২৭), হাবুল্যা গ্রামের আবু হোসেনের ছেলে শাকিল আহমেদ (১৮) ও যশোর কোতোয়ালি থানার বালিয়াডাঙ্গা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মিলন হোসেন (৩০)।

মঙ্গলবার (৯ মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন বাঘারপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন। তিনি জানান, ধর্ষণ মামলার প্রধান আসামি রিয়াজ হোসেনকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তিতে দুই সহযোগী শাকিল আহমেদ ও মিলন হোসেনকে নিজ নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ওসি আরো জানান, রিয়াজ সরদার নিজের নাম পরিচয় গোপন রেখে শুভ নাম ব্যবহার করে ওই স্কুলছাত্রীর সঙ্গে সখ্য গড়ে তোলে। নাম বিভ্রান্তির কারণে আসামিকে ধরতে কিছুটা সমস্যায় পড়তে হয়।

আইনি প্রক্রিয়া শেষে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গত ০৮ মার্চ রাতে নির্যাতিতা ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে বাঘারপাড়া থানায় এ সংক্রান্ত একটি মামলা দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করা হয়, রিয়াজ হোসেন মোবাইল ফোনের মাধ্যমে যশোর সদর উপজেলার ওই স্কুলছাত্রীর সংখ্য গড়ে তোলে। সেই সূত্র ধরে গত ৭ মার্চ সন্ধ্যায় ওই ছাত্রীকে বাঘারপাড়া উপজেলার হাবুল্যা এলাকার একটি বাঁশ বাগানে ডেকে এনে ধর্ষণ করে।

Previous articleপাবনায় অপসোনিন ফার্মার ডিপোতে আগুন, ৬ কোটি টাকা ক্ষতির আশঙ্কা
Next articleকুইন্সটাউনে টাইগার দল, বৃহস্পতিবার অনুশীলন শুরু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।