শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারাজাপুরে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজাপুরে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুরে পৃথক দুই অভিযানে চিহ্নিত দুই মাদক ব্যবসায়ী মোঃ নাসির উদ্দিন হাওলাদার (৪৫) ও মোঃ শাওন হাওলাদার (২১) কে গ্রেপ্তার করেছে ঝালকাঠি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তারের একটি বিশেষ টিম। মঙ্গলবার (১৬ মার্চ) সকালে উপজেলা সদরের উপজেলা পরিষদ সংলগ্ন এলাকা ও বড়ইয়া ইউনিয়নের উত্তর উত্তমপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় নাসির হাওলাদার ওরফে পাইপ নাসিরের কাছ থেকে ১১০ পিস ইয়াবা ও শাওনের কাছ থেকে ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত নাসির উপজেলা পরিষদ সংলগ্ন এলাকার মৃত মেনাজ উদ্দিন হাওলাদারের ছেলে। শাওন উত্তর উত্তমপুর এলাকার মৃত হুমায়ুন কবির হাওলাদারের ছেলে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে মঙ্গলবার দুপুরে দুই জনের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা (মামলা নম্বর ১২, ১৩) রুজু করে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments