বাংলাদেশ প্রতিবেদক: নেত্রকোনার বারহাট্টায় এক শিশুকে ধর্ষণের ঘটনার বিচার চেয়ে বিক্ষোভ কর্মসূচি ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুর ১২টায় অতিথপুর বাজার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বারহাট্টা শহর প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ করে মানববন্ধন ও সমাবেশ করে তারা।

এ সময় তাঁতী লীগ নেতা আবুল কাসেম, সিংধা ইউপির সাবেক সংরক্ষিত নারী সদস্য সন্ধ্যা রানী, সাগর আহমেদ, লিটন তালুকদার, রাশেদুল ইসলাম সুমনসহ এলাকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা এমন জঘন্য ঘটনার সঙ্গে সম্পৃক্তদের দ্রুত গ্রেফতার করে যথাযথ শাস্তির দাবি জানিয়ে বলেন, ধর্ষিতার দেয়া তথ্য অনুযায়ী ইতোমধ্যে মুজাহিদুল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাকে রিমান্ডে নিলেই বাকি অপরাধীদের নাম বেরিয়ে আসবে।

ঘটনাকে ধামাচাপা দিয়ে অপরাধীদেরকে বাঁচাতে একটি মহল তৎপর হয়েছে। তাই সঠিক তদন্তের মাধ্যমে অপরাধীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবি জানান তারা।

উল্লেখ্য, গত ১৪ মার্চ বারহাট্টা উপজেলার মল্লিকপুর গ্রামের মাদ্রাসা ছাত্রী শিশুটিকে ঘুমন্ত অবস্থায় ঘর থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে ভোরে পার্শ্ববর্তী অতিথপুর রেলস্টেশনের কাছ থেকে বিবস্ত্র অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা। এ ঘটনায় ওই মেয়ের দেয়া তথ্য পরদিন অভিযানে পুলিশ মুজাহিদুল ইসলাম নামে এক যুবককে আটক করে।

Previous articleঢাকায় পৌঁছেছে ব্যারিস্টার মওদুদের নিথর দেহ
Next articleরায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স: দালালের হাতে জিম্মি রোগীরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।