তাবারক হোসেন আজাদ: “মাস্ক পরার অভ্যেস-করোনামুক্ত বাংলাদেশ” এ স্লোগানে কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় জনসাধারণকে সচেতনতা ও তাদের উদ্ধুদ্ধ করতে র‍্যালী ও মাস্ক বিতরণ কর্মসূচী পালন করেছেন লক্ষ্মীপুরের সদরসহ ৫ থানা পুলিশ।

রোববার সকালে (২১ মার্চ) জেলা শহর এলাকায় থেকে শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করা হয়েছে। পাশাপাশি পরিবহন চালক ও পথচারিদের মাঝে মাক্স বিতরন করেছে। একই সাথে ৫ থানার ওসিদের নের্তৃত্বে র্যালী ও মাস্ক বিতরন করা হয়েছে

সংক্ষিপ্ত সভায় পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামানের নের্তৃত্বে র্যালীতে অংশগ্রহন করেন, পৌরসভার মেয়র আবু তাহের, সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান,অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন, জেলা কমিউনিটি পুলিশিং সেলের সভাপতি সৈয়দ জিয়াউল হুদা আফলু, সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ প্রমুখ।

পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান বলেন, আতঙ্কিত না। সতর্কতা অবলম্বন করে করোনা মোকাবিলায় সবাইকে এগিয়ে আসতে হবে। নিজে সুস্থ্য থাকুন ও মাস্ক পরিধান করুন। অন্যকে মাক্স ব্যবহারে উৎসাহিত করার আহবান জানান।

Previous articleপাবনায় মাথায় গুলি করে এসআই’র আত্মহত্যা
Next articleবিভিন্ন কোম্পানীতে ভুয়া কর্মী নিয়োগের নামে চার কোটি টাকা আত্মসাৎকারী তরিকুল গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।