আরিফুর রহমান: মাদারীপুর শহরের পুরাতন বাসস্ট্যান্ডের মোটেল মতি থেকে দেহ ব্যবসার অভিযোগে পাঁচ নারীসহ আটজনকে আটক করেছে মাদারীপুর ডিবি পুলিশ। রোববার দুপুরে আটকের পর রাত ১০টার দিকে মাদারীপুর সদর থানায় আটককৃতদের হস্তান্তর করা হয়। সোমবার সকালে আটককৃতের কোর্টে প্রেরণ করা হয়। এ ঘটনায় ডিবি পুলিশের পক্ষ থেকে রোববার রাতে একটি মামলা দায়ের হয়েছে। আটককৃতরা হচ্ছে মোটেল মতির ব্যবস্থাপক শহরের কুকরাইল গ্রামের নাজিমউদ্দিন হাওলাদারের ছেলে আল জাকির ওরফে সেলিম হাওলাদার (৩৮), শকুনী এলাকার আলমগীর শিকদারের ছেলে হারুন শিকদার সজিব (৩৫) এবং মাদারীপুর জেলার শিবচর উপজেলার ভান্ডারীকান্দি গ্রামের আবুল কালাম বেপারীর ছেলে মোক্তার হোসেন (২৩)সহ আরও পাঁচজন নারী।
মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. আব্দুল হানান জানান, মাদারীপুর শহরের বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত মোটেল মতিতে অসামাজিক কার্যক্রম চলছে এমন গোপণ সংবাদের ভিত্তিতে রোববার দুপুরে ডিবি পুলিশ এক অভিযান চালিয়ে মোটেল থেকে ৫ জন নারী ও ৩ জন পুরুষকে আটক করে। এ ব্যাপারে সদর থানায় একটি মামলা হয়েছে। সোমবার সকালে আটককৃতের কোর্টে প্রেরণ করা হয়।

Previous articleগত ২৪ ঘণ্টায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ২ হাজার ৮০৯
Next articleউখিয়া বালুখালি রোহিঙ্গা ক্যাম্পে ভয়াবহ আগুন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।