বাংলাদেশ প্রতিবেদক: ফরিদপুরে বাবুল হোসেন (৩৩) নামে এক ইজিবাইক চালককে নৃসংশভাবে পুড়িয়ে হত্যা করে তার ইজিবাইকটি নিয়ে গেছে দুবৃর্ত্তরা।

মঙ্গলবার (২৩ মার্চ) বেলা সাড়ে ১০টার দিকে ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশ সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের খালাসী দুর্গাপুরের তারাইল-গোয়ালন্দ সড়কের ঢাল থেকে দেলোয়ারের পোড়া মরদেহটি উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা হয়েছে। নিহত বাবুলের বাড়ি গোপালগঞ্জ জেলার দিগনগর থানার বর্নি ইউনিয়নে। তার বাবার নাম এসকেন মোল্যা।

নিহতের বড় ভাই দেলোয়ার হোসেন জানান, গত রবিবার গোপালগঞ্জ থেকে ফরিদপুরে আসার জন্য তার ভাইয়ের ইজিবাইক রিজার্ভ করে কয়েকজন। এরপর থেকেই তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাতে বাড়ি না ফেরার পরদিন গোপালগঞ্জ থানায় একটি জিডি করা হয়। গোপালগঞ্জের থানা পুলিশ বাবুলের ফোনটি ট্র্যাকিং করে লোকেশন দেখতে পায় ফরিদপুরের সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নে। মঙ্গলবার (২৩ মার্চ) সকালে স্থানীয়রা আগুনে পুড়ে যাওয়া একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

ফরিদপুর কোতোয়ালি থানার এসআই কবিরুল আনোয়ার জানান, বাবুলের নতুন ইজিবাইকটি ছিনিয়ে নিতেই তাকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করা হয়ে থাকতে পারে।

Previous articleআগুনে রোহিঙ্গা ক্যাম্পে ১১ জনের মৃত্যু, নিখোঁজ ১৫৫ শিশু!
Next articleরাজধানীতে ভুয়া শ্রম পরিদর্শক গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।