ওসমান গনি: কুমিল্লার চান্দিনা গলায় ফাঁসি দিয়ে রুবেল (১৯) নামে এক যুবক আত্মহত্যা করে। মঙ্গলবার (২৩ মার্চ) সকালে চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের ভোমরকান্দি গ্রামে বসত ঘর থেকে লাশ উদ্ধার করে চান্দিনা থানা পুলিশ। নিহত রুবেল ওই এলাকার মৃত জামাল উদ্দিন এর ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার রাতে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন রুবেল। সকালে পরিবারের লোকজন রুবেলের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজের ফরেন্সিক বিভাগে পাঠায় চান্দিনা থানা পুলিশ।

এ ব্যাপারে চান্দিনা থানা অফিসার ইনচার্জ ওসি শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় চান্দিনা থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

Previous articleচান্দিনায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, মাস্ক না পড়ায় জরিমানা
Next articleএনায়েতপুরে চেয়ারম্যানের শ্যালকের বাড়ি থেকে ১৪’শ কেজি সরকারি চাল উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।