প্রতীকী ছবি

বাংলাদেশ প্রতিবেদক: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের নয়াপাড়া গ্রামের একটি বাড়িতে বিস্ফোরণে ৩ জনের মৃত্যু হয়েছে।

বুধবার (২৪ মার্চ) সন্ধায় ওই ঘটনা ঘটে। তবে কীসের বিস্ফোরণে তাদের মৃত্যু হয়েছে তা পুলিশ ও ফায়ার সার্ভিসের কেউই নিশ্চিত করতে পারেনি।

নিহতদের মধ্যে অহেদুরের (৩২) বাড়ি নয়াপাড়া গ্রামে। অপর দুজনের মধ্যে ১ জনের বাড়ি গাইবান্ধা জেলার বাইরে বলে জানা গেছে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মেহেদি হাসান জানান, ঘটনাস্থলে ১ জন এবং গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বাকি ২ জনের মৃত্যু হয়।

ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আরিফ আনোয়ার বলেন, একটি বাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এটি গ্যাস সিলিন্ডার নাকি কোনও বিস্ফোরক তা নিশ্চিত হওয়া যায়নি।

জেলার পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, তিনি ইতোমধ্যেই ঘটনাস্থলে রওনা হয়েছেন। সেখানে পৌঁছে নিশ্চিত করতে পারবেন কী বিস্ফোরণে ওই ঘটনা ঘটেছে। নয়াপাড়া গ্রামের ওই বাড়িকে ঘিরে ব্যাপক মানুষের ভিড় সৃষ্টি হয়েছে। সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক সদস্য মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

Previous articleদেশে সাড়ে ৪ হাজারেরও বেশি রকমের করোনার সন্ধান
Next articleভাইয়ের দেয়া চুরির অপবাদ সইতে না পেরে লক্ষ্মীপুরে আদালতের ছাদ থেকে লাফিয়ে যুবকের আত্মহত্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।