শহিদুল ইসলাম: ভারতে পাচারের সময় যশোরের শার্শা সীমান্ত থেকে ১৫টি স্বর্ণের বারসহ রানা আহম্মেদ (২৭) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় ভারত সীমান্তবর্তী এলাকা শার্শার অগ্রভুলোট থেকে ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাকে আটক করে।

আটক স্বর্ণপাচারকারী রানা আহম্মেদ যশোরের শার্শা উপজেলার খলসি গ্রামের আব্দুল গফফরের ছেলে।

খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মঞ্জুর-ই এলাহী জানান, বিজিবিরর কাছে গোঁপন খবর আসে সীমান্তে পথে ভারতে স্বর্ণের একটি চালান ভারতে পাচার হবে। এমন সংবাদে বিজিবি সীমান্তে নজরদারী বাড়ায়। একপর্যায়ে পাচারকারী একটি ইজিবাইকে চালিয়ে সীমান্তের দিকে প্রবেশের চেষ্টা কালে তাকে ধাওয়া করে ধরা হয়। এসময তার শরীর তল্লাশী করে প্যান্টের পকেট থেকে ১ কেজি ৭০০ গ্রাম ওজনের ১৫টি র্স্বণবার পাওয়া যায়।

আটককৃত স্বর্ণের আনুমানিক বাজার মূল্য ৯৩ লক্ষ ৯৪ হাজার ৯৪৪ টাকা। আসামীকে শার্শা থানায় সোর্পদ করা হয়েছে বলে জানান বিজিবির এই কর্মকর্তা।

Previous articleসোনারগাঁওয়ে হত্যা মামলার আসামিরা জামিনে এসে বাদির বাড়িতে হামলা-ভাংচুর, আহত ১০
Next articleসেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট ছাড়াই কোভিড ডেডিকেটেড রায়পুর সরকারি হাসপাতাল !
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।