বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাকরোনাকালীন বিয়ে: চান্দিনায় ভ্রাম্যমাণ আদালতে ২০ হাজার টাকা জরিমানা

করোনাকালীন বিয়ে: চান্দিনায় ভ্রাম্যমাণ আদালতে ২০ হাজার টাকা জরিমানা

ওসমান গনি: করোনার দুর্যোগকালীন সময়ে সরকারের স্বাস্থবিধি ভেঙ্গে বিয়ের আয়োজন করায় কুমিল্লার চান্দিনায় ৩ বিয়ে বাড়িতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২ এপ্রিল) দুপুরে চান্দিনা উপজেলার ৩টি বিয়ে অনুষ্ঠানে অভিযান চালিয়ে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাসমউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ।

অভিযানে চান্দিনা থানা সংলগ্ন কুটুম্ববাড়ি কমিউনিটি সেন্টারের মালিককে ৫ হাজার, পৌর আধুনিক কমিউনিটি সেন্টারের ইজারাদারকে ৫ হাজার এবং পৌরসভার ছায়কোট এলাকার এক বিবাহোত্তর বৌভাত অনুষ্ঠানে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশ জানান- করোনা ভাইরাস সংক্রামণ বৃদ্ধিতে সকল প্রকার সামাজিক ও ধর্মীয় আচার-অনুষ্ঠান সীমিত করার নির্দেশনা থাকলেও নির্দেশনা অমান্য করে ২টি কমিউনিটি সেন্টার বিয়ের অনুষ্ঠানের জন্য ভাড়া দেওয়ায় তাদেরকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। অপরদিকে ছায়কোট এলাকায় সহস্রাধিক লোকের আয়োজনে বিবাহোত্তর অনুষ্ঠান করায় বরের পিতাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও জানান- ভয়াবহ করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ করা হলো। এমন পরিস্থিতিতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments