শহিদুল ইসলাম: যশোরের শার্শা থানার অন্তর্গত শরিফ পুর গ্রামে দুটি গোয়াল ঘরে আগুন লেগে ১শত ১৭টি গৃহপালিত প্রাণীর মৃত্যু হয়েছে। সেই সাথে শেষ হয়ে গেছে হতদরিদ্র দিনমজুর একটি পরিবারের তিল তিল করে গড়ে তোলা স্বপ্ন।
এ সময় গরু ছাগল হাস মুরগী সহ বিভিন্ন গৃহপালিত প্রানীদেরকে বাঁচানোর জন্য বাড়ির মালিক মকবুল হোসেন ভিতরে প্রবেশ করলে তার শরীরের ২০ শতাংশ পুড়ে গিয়ে মারাত্মক ভাবে আহত হয়েছেন। তিনি ওই গ্রামের ফজলুল হকের ছেলে।
বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ৩টার সময় মশার কয়েল থেকে এই আগুনের সূত্রপাত ঘটে বলে জানান ক্ষতিগ্রস্ত পরিবার। এসময় তারা বলেন, ভয়াবহ এই আগুনের কারনে ছাগল ৯টি, হাস ৪৪টি, মুগরী ৩০টি, কবুতার ৩০টি, গরু ১টি, রাজা হাস ৬টি এবং ৭টি পাতিহাস পুড়ে ছাই হয়ে যায়। সব মিলিয়ে আনুমানিক তিন লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ধারনা করা হচ্ছে।
এসময় আহত মকবুল হোসেনকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়ার জন্য পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক।

Previous articleঘাস-লতাপাতায় ঘিরে আছে বিরেন্দ্র খালটি, স্থাপনা সরানোর নির্দেশ
Next articleউখিয়ার কুতুপালং রোহিঙ্গা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৩ রোহিঙ্গা নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।