বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসালথায় থানা ও উপজেলা অফিসে অগ্নিসংযোগ: মামলায় আসামি ৪ হাজার

সালথায় থানা ও উপজেলা অফিসে অগ্নিসংযোগ: মামলায় আসামি ৪ হাজার

বাংলাদেশ প্রতিবেদক: ফরিদপুরের সালথা থানা ও উপজেলা পরিষদের সরকারি প্রায় সব অফিস ও বাসায় হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় পুলিশের পক্ষ থেকে এজাহারভুক্ত ৮৮ জনের নাম ও অজ্ঞাত চার হাজার জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) সালথা থানায় মামলাটি করেন পুলিশের উপপরিদর্শক মো. মিজান।

সালথায় লকডাউন চলাকালে ফুকরা বাজারে এসিল্যান্ডের এক সহকারীর লাঠিপেটাকে কেন্দ্র করে এ হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা জানান, পুলিশের পক্ষ থেকে এ মামলাটি করা হয়েছে। তিনি বলেন, এই ঘটনায় আরো মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ পর্যন্ত দশজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত সোমবার (৫ এপ্রিল) রাতে লকডাউনের প্রথম দিনে সরকারি নির্দেশনা পালন করতে গিয়ে জনতার সঙ্গে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও তার সহকারিদের ভুল-বোঝাবুঝি হয়। তর্কে-বিতর্কে জড়িয়ে পড়েন স্থানীয়রা। একপর্যায়ে গুজব রটিয়ে সন্ত্রাসীরা উপজেলা পরিষদ, থানা ও উপজেলা চেয়ারম্যানের বাসভবনসহ বিভিন্ন অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। পরে রাষ্ট্রীয় সম্পদ রক্ষায় পুলিশ ৫৮৮ রাউন্ড শটগানের গুলি, ৩২ রাউন্ড গ্যাস গান, ২২টি সাউন্ড গ্রেনেড এবং ৭৫ রাউন্ড রাইফেলের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments