স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীর উপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখি ঝড়ে বাড়িঘর বিধ্বস্ত হয়ে ৩টি পরিবারেরর মানবেতর জীবনযাপন করছে। গত ৪ এপ্রিল বিকেলে ঈশ্বরদীর উপর দিয়ে এই কালবৈশাখি ঝড় প্রবাহিত হয়।
ঝড়ে ঈশ্বরদী পৌর এলাকার ৩ নং ওয়ার্ডের বিলপাড়া এলাকায় নিম্নআয়ের ৩টি পরিবারের কাঁচা বাড়িঘরের টিন উড়ে যায়। এই পরিবারগুলো এখন খোলা আকাশের নীচে দিনযাপন করছেন। ভূমিহীন এই পরিবারগুলো রেলের জমিতে ঘর তুলে বসবাস করছিল। ঝড়ে এদের মাথা গোঁজার ঠাঁইটুক নিশ্চি‎হ্ণ হয়েছে।
বুধবার সরেজমিনে গিয়ে এই পরিবারগুলোর সীমাহীন দূর্ভোগের চিত্র চোখে পড়ে। পরিবারগুলোর মধ্যে রয়েছে বিধবা নারী সীমা খাতুন, দিনমজুর উজ্জ্বল এবং স্বামী পরিত্যক্তা মিনা বেগম। এই পরিবারগুলো তাদের সন্তান-সন্ততি নিয়ে অসহায় হয়ে পড়েছে। মিনা জানান, ঝড়ে বিদ্ধস্থ হওয়ার পর কেউ কোন খোঁজখবর করেনি এবং এখন পর্যন্ত কেউই সাহায্যের হাত বাড়িয়ে দেয়নি। সরকারিভাবে সাহায্যের জন্য এই পরিবারগুলো সংশ্লিষ্ঠদের নিকট আবেদন জানিযেছেন।

Previous articleপাঁচবিবিতে প্রধানমন্ত্রীর খাদ্য বান্ধব কর্মসূচীর ১০ টাকা কেজির ৪হাজার ৩শ কেজি চাল জব্দ
Next articleঈশ্বরদীর কৃতি সন্তান ডাকসুর সাবেক জিএস ও সিপিবি নেতা মোর্শেদ আলী আর নেই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।