কায়সার হামিদ মানিক: কক্সবাজার র‍্যাব-১৫ এর সদস্যরা উখিয়ায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে ইয়াবাসহ দুই রোহিঙ্গা ও এক স্থানীয় মাদক ব্যবসায়ীকে আটক করেছে। শনিবার (১০ এপ্রিল) বিকাল সাড়ে ৩টার দিকে বালুখালী টিভি কেন্দ্র এলাকায় অভিযান পরিচালনা করে ৯ হাজার ৭২০ পিস ইয়াবাসহ রোহিঙ্গা মােহাম্মদ আইয়ুবকে, পরে বিকাল সাড়ে ৫টার দিকে পালংখালী এলাকায় অভিযান চালিয়ে ৯ হাজার ৯৫০ পিস ইয়াবাসহ রোহিঙ্গা জাহেদ হােসাইন ও স্থানীয় মােহাম্মদ আলমকে আটক করেন।

আটককৃত রোহিঙ্গারা হলেন, কুতুপালং ক্যাম্প-০১ (ব্লক এফ-১৪) এর বাচা মিয়ার ছেলে মোহাম্মদ আইয়ুব,বালুখালী ক্যাম্প-১১ (ব্লক-সি-১৪) এর মােহাম্মদ কালুর ছেলে জাহেদ হোসাইন ও স্থানীয় মােহাম্মদ আলম টেকনাফ উপজেলার কেরানতলী এলাকার ছৈয়দ আলমের ছেলে।

র‍্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে র‍্যাব-১৫ এর একটি দল উখিয়ার বালুখালী টিভি কেন্দ্রের সামনে থেকে পালিয়ে যাওয়ার সময় রোহিঙ্গা মােহাম্মদ আইয়ুবকে ৯ হাজার ৭২০ পিস ইয়াবাসহ আটক করে। পরে র‍্যাব-১৫ এর আরেকটি দল বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার পালংখালী এলাকায় অভিযান পরিচালনা করে ৯ হাজার ৯৫০ পিস ইয়াবা নিয়ে রোহিঙ্গাসহ আরো ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে।

কক্সবাজার র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মােঃ আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Previous articleআক্কেলপুরে পঞ্চম শ্রেণির শিশু ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার
Next articleঈশ্বরদীতে পদ্মা নদীতে ডুবে শিশুর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।