বাংলাদেশ প্রতিবেদক: গাজীপুরে এক বিধবা নারীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নয়ন কুমার ঘোষ (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত নয়ন দিনাজপুরের বিরগঞ্জ থানার বাসিন্দা।

মামলার এজাহারে সূত্রে জানা গেছে, স্থানীয় নাওজোর এলাকার বাসিন্দা ওই নারীর স্বামী তিন সন্তান রেখে প্রায় দুই বছর আগে মারা গেছেন। স্বামীর রেখে যাওয়া বাড়ির ভাড়া এবং ব্যবসার আয়ে তাদের সংসার চলে। ২৮ জানুয়ারি তার বাসার তৃতীয় তলার ভাড়াটিয়া নয়ন ভাড়ার টাকা দেয়ার কথা বলে ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন এবং ভিডিও ধারণ করেন। পরবর্তীতে মেয়েদের পুড়িয়ে মারার হুমকি এবং ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন।

ভুক্তভোগী নারী আরও জানান, একসময় নয়ন তার কাছে ২০ লাখ টাকা দাবি করেন। বাধ্য হয়ে স্বামীর রেখে যাওয়া ট্রাক দুটি বিক্রি করে ২০ লাখ টাকা নয়নের হাতে তুলে দেন। কিছুদিন পর নয়ন ওই নারীর বাড়িটিও বিক্রি করে তাকে ৫০ লাখ টাকা দেওয়ার দাবি করে গত ৯ এপ্রিল মধ্যরাতে আবারও ধর্ষণ করেন। এ ঘটনায় ওই নারী বাসন থানায় একটি মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বাসন থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, রোববার (১১ এপ্রিল) বিকেলে অভিযুক্ত নয়নকে গ্রেফতার করা হয়েছে। ওইদিন বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Previous articleরায়পুরে ১ কোটি ৮৩ লাখ টাকার বেড়িবাঁধ সড়ক সংস্কার কাজে অনিয়মের অভিযোগ
Next articleলকডাউনে যা করা যাবে, যাবে না
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।