কামাল সিদ্দিকী: পাবনার চাটমোহরের পল্লীতে এক গৃহবধূ সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে। শনিবার রাতে উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথড় ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলো; জেলার উপজেলার বিলচলন ইউনিয়নের দোলং গ্রামের আব্দুল মজিদের ছেলে আতিকুর রহমান (২৬) এবং ফজর আলীর ছেলে আব্দুল হালিম (৩০)।

পুলিশ ও স্থানীয়া জানান, শনিবার দিবাগত রাত ৮টার দিকে ওই গৃহবধূ (২৬) প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে অভিযুক্ত আতিকুর রহমান ও আব্দুল হালিম তাকে মুখ চেপে ধরে পাশের বাগানে নিয়ে ধর্ষণ করে। এ সময় ওই গৃহবধূর চিৎকারে তার স্বামী এগিয়ে গেলে অভিযুক্তরা পালিয়ে যায়। রোববার সকালে গৃহবধূর স্বামী বাদী হয়ে চাটমোহর থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে আতিকুর রহমান ও আব্দুল হালিমকে গ্রেপ্তার করে।

সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন বলেন, ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় মামলা করার পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত দুই যুবককে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে। গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Previous articleকোরআনের ২৬টি আয়াত নিষিদ্ধের আবেদন খারিজ, আবেদন করার অপরাধে জরিমানা
Next articleরাজাপুরে ২ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।