শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে অসুস্থ্য নারীকে পিটিয়ে হত্যার চেষ্টা, থানায় মামলা

রায়পুরে অসুস্থ্য নারীকে পিটিয়ে হত্যার চেষ্টা, থানায় মামলা

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে মহোসেনা (৩৫) নামের এক নারীকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে একই এলাকার প্রতিপক্ষ। রক্তাক্ত জখম অবস্থায় ওই নারীকে রায়পুর সরকারি হাসপাতালে নিলে অবস্থার অবনতি হওয়ায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।-এঘটনায় রোববার রাতে (১১ এপ্রিল) প্রতিপক্ষ মোঃ আলম, তার ছেলে আরিফ ও ফাসালসহ ৫ জনকে আসামি করে রায়পুর থানায় মামলা করেছেন আহত নারীর স্বামী জহিরুল ইসলাম।
ঘটনাটি ঘটেছে রোববার (১১ এপ্রিল) উপজেলার ১০নং রায়পুর ইউপির দেবিপুর গ্রামের ইদখোলা নামক এলাকায় ওই নারীর বসতঘরে।
মামলার এজাহারে উল্লেখ্য  করেন, প্রায় ১২ বছর আগে জহিরুল ইসলাম দেবিপুর গ্রামের আয়শা বেগমের কাছ থেকে ৭ লাখ টাকায় ৯ শতাংশ জমি ক্রয় করে বসতঘর তুলে স্ত্রী ও তিন সন্তান নিয়ে বসবাস করে আসছেন। কিন্তু জহিরের কেনা সম্পত্তি রেজিষ্ট্রি না করে নানানভাবে হয়রানি করেন ওই নারী। পরে জহির জানতে পারেন তারই খালু শশুর মোঃ আলম প্রতারনা করে ওই জমি তার নামেই রেজিষ্ট্রি করে নেন এবং তার ছেলেদের দিয়ে উচ্ছেদ করার অপচেষ্টায় লিপ্ত থাকেন।
এরই জের ধরে রোববার সকালে (১১ এপ্রিল) দিনমজুর জহিরের অনুপুস্থিতে তার বসতঘরে গিয়ে আলমের নেতৃত্বে তার ছেলে আরিফ ও ফয়সালসহ ৭-৮ জন লোক নিয়ে ঊচ্ছেদ করতে যায় জহিরের বাড়ীতে। এসময় অসুস্থ গৃহবধু মোহসেনা বাধা দিলে তাকে লাটি ও রড দিয়ে পিটিয়ে ও তলপেটে লাথি মেরে রক্তাক্ত জখম করে চলে যায়। স্ত্রীর উপর হামলার সংবাদ পেয়ে বাড়ীতে গিয়ে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে আনলে অবস্থার অবনতি হওয়ায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এঘটনায় অভিযুক্ত আলম মিয়া, তার ছেলে আরিফ ও ফয়সাল বলেন, এঘটনা সম্পর্কে তারা কিছুই জানেন না। সারাদিন তারা পাশের বাড়ীতে অন্যকাজে ব্যাস্থ ছিলেন। তাদের বাড়ীর ছোট্ট এক বাচ্চার সাথে জহিরের বাচ্চা ঝগড়া হয়। এটনায় শনিবার তাদের পাশের বাড়ীতে জহিরের স্ত্রীর সাথে পলি নামের নারীর সাথে মারামারি হয়। এখন মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে জহিরুল।
রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, এঘটনায় জহিরুল ইসলাম নামে একব্যাক্তি তার স্ত্রীকে মারধর করার বিচার চেয়ে এজাহার দিয়েছেন। তা তদন্ত করে মামলা রেকর্ড করে আসামী গ্রেপ্তার করা হবে।।
আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments