তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের বিসিক শিল্পনগরী এলাকায় ডিটারজেন্ট উৎপাদন মেশিনে কাঁটা পড়ে মহরম খাঁন হৃদয় (৩১) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (১৪এপ্রিল) দুপুর ১২টায় শহরের বিসিক শিল্পনগরী এলাকার পি.টি কনজুমার প্রোডাক্টস নামে ডিটারজেন্ট ও টয়লেট ক্লিনার উৎপাদন কারখানায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়।
নিহত মহরম খাঁন হৃদয় ওই কারখানার একজন শ্রমিক। সে চাঁদপুর জেলার ফরিদগঞ্জের বাসিন্দা। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারের কাউকে পাওয়া যায়নি।

পি.টি কনজুমার প্রোডাক্টসের ইনচার্জ আব্দুল আজিজ জানায়, বিসিকশিল্প নগরী এলাকার এ ১৯ ও ২০ প্লটে ‘পি.টি কনজুমার প্রোডাক্টস’ নামে এক্সট্রা ডিটারজেন্ট ও টয়লেট ক্লিনার উৎপাদন কারী প্রতিষ্ঠানে রয়েছে। শ্রমিক হৃদয় ওই প্রতিষ্ঠানে ১০ বছর ধরে শ্রমিকের কাজ করে আসনে। দুপুরে দ্বি-তলা বিশিষ্ট ওই কারখানায় ১৬ জন শ্রমিক কাজ করছিলো। ৬ জন মিক্সার মেশিনে পাউডার দিচ্ছিলেন।

এসময় অসাবধনতাবশতঃ হৃদয়ের হাত ও মাথা মেশিনের ভেতর ঢুকে যায়। এতে তার হাত ও মাথায় মারাত্নক জখম হয়। প্রচন্ড রক্তক্ষরণের কারণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানান তিনি। পরে পুলিশকে খবর দিলে স্থানীয়দের সহযোগিতায় লাশ উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন জানান, বিসিক শিল্প নগরী এলাকায় কাজ করার সময় এক শ্রমিকের মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানালেন তিনি।

Previous articleবেরোবি শিক্ষকের নামে ভুয়া মেসেঞ্জার আইডি তৈরি করে ফাঁসানোর অভিযোগ
Next articleহেফাজতের তাণ্ডব ছিল পরিকল্পিত: কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।