তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবরীন চৌধুরীর শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। আজ শুক্রবার (১৬ এপ্রিল) নমুনা পরীক্ষার ফল পেয়ে এ বিষয়ে নিশ্চিত হন তিনি। এরপর থেকেই তিনি বাসায় আইসোলেশনে আছেন।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, কিছুদিন ধরে তিনি অসুস্থ্যতা ভুগছিলেন। সন্দেহ হলে সম্প্রতি জেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষা দেন। বৃহস্পতিবারও তিনি সহকারি কমিশনার (ভুমি) আক্তার জাহান সাথীকে সাথে নিয়ে শহরের বিভিন্ন স্থানে করোনা প্রতিরোধে লকডাউন কার্যকরে দায়িত্ব পালন ও আশ্রায়ন কেন্দ্রেও গেছেন। পরে শুক্রবার তাঁর করোনা পজিটিভ প্রতিবেদন আসে।

রায়পুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাক্তার জাকির হোসেন জানান, গত বৃহস্পতিবার সদর হাসপাতালে নমুনা দেন ইউএনও সাবরীন চৌধুরী। পরে তিনি নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ শনাক্ত হন। তিনি বাসায় আইসোলেশনে আছেন। তাঁদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন এই কর্মকর্তা।

তিনি আরও জানান, ইউএনও কার্যালয়ের আরও ৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার প্রতিবেদন হাতে পেলে তাঁদেরও আইসোলেশনে থাকতে হবে।

Previous articleকরোনায় চলে গেলেন রংপুরের আলোচিত মুখ গফুর ভাই
Next articleবাউফলে স্ত্রীর পরকীয়া প্রেমিকের সহায়তায় স্বামীর চোখ উৎপাটনের চেষ্টা!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।