স্বপন কুমার কুন্ডু: করোনার সংক্রমণের হার ক্রমশ: বাড়ছে। মৃত্যুর হারও রেকর্ড অতিক্রম করছে প্রতিদিন। এই অবস্থায় চলমান ‘সর্বাত্মক লকডাউন’ বাস্তবায়ন করতে ঈশ্বরদীতে পুলিশ কঠোর অবস্থান গ্রহন করে অভিযান শুরু করেছে। রবিবার সকাল থেকেই ঈশ্বরদীর বিভিন্ন এলাকায় পুলিশের অভিযান পরিচালিত করতে দেখা গেছে। এসব অভিযানে নেতৃত্ব দেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর ও থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ।
এরআগে ‘সর্বাত্মক লকডাউন’ বাস্তবায়ন করতে শনিবার সন্ধ্যার পর হতেই ঈশ্বরদীর পুলিশ মাঠে নামে। এসময় ঈশ্বরদী শহর ও বিভিন্ন এলাকায় সাজগোজ করে পুলিশ মহড়ায় দেয়। এসময় বিভিন্ন মোড়ে ও হাট-বাজারে প্রয়োজন ছাড়া যাকেই পেয়েছে, তাকেই পিটিয়েছে। মোটরসাইকেল, রিক্সা ও অটোরিকশা চলাচলেও বিধিনিষেধ আরোপ করে। কিছু সময়ের মধ্যেই রাস্তাঘাট ও হাট-বাজার জনশুণ্য হয়ে পড়ে।
এবিষয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর জানান, চরম হুমকিতে মানুষের স্বাস্থ্য নিরাপত্তা। জীবনই যদি না বাঁচে, তাহলে টাকা দিয়ে কি হবে। চরম ধৈর্য সহকারে গত কয়েকদিন ধরেই বিধিনিষেধ মেনে চলার জন্য মানুষকে আমরা বোঝানোর চেষ্টা করেছি। কিন্তু মানুষ বুঝেও বুঝছে না। তাই পুলিশ এখন থেকে কঠোর অবস্থান নিয়ে সর্বাত্মক লকডাউন যে কোন মূল্যে বাস্তবায়ন করবে। সরকারি বিধিনিষেধ বাস্তবায়নের জন্য কাউকেই কোন ছাড় দেয়া হবেনা বলে তিনি জানিয়েছেন।

Previous articleকুয়াকাটায় দরপত্র ছাড়াই লেক নির্মাণের নামে মেয়রের হরিলুট
Next articleবাউফলে ইভটিজিংয়ে বাধা দেয়ায় চাচাকে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিল দুর্বৃত্তরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।