মারুফা মির্জা: সিরাজগঞ্জের এনায়েতপুর থানা জামায়াতের আমীর সেলিম রেজা পল্লী চিকিৎসক হয়ে নামের আগে নিজেকে বেআইনিভাবে ডাক্তার লিখে প্রচারের দায়ে অর্থদন্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। রোববার দুপুরে এনায়েতপুর থানার গোপালপুর বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত তাকে ২০ হাজার টাকা জরিমানা করলে তা দিয়ে তিনি রক্ষা পান। সেলিম রেজা দীর্ঘদিন ধরে নামের সাথে ডাক্তার পদবী ব্যবহার করে থানার গোপালপুর বাজারে অনুশীলন করে আসছিলেন। তার বিরুদ্ধে মন্দির ও আওয়ামীলীগ অফিস ভাংচুর, অগ্নী সংযোগ সহ নাশকতার অভিযোগে কয়েকটি মামলা রয়েছে।

সিরাজগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেলকুচি উপজেলার মুকুন্দগাঁতী ও এনায়েতপুর থানার গোপালপুর বটতলা বাজার এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ডিপ্লোমা পাশ পল্লী চিকিৎসক হয়েও নামের সাথে ডাক্তার পদবী লিখে বিজ্ঞাপন প্রচারের দায়ে সেলিম রেজাকে ২০ হাজার টাকা ও একই বাজারে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে একটি ফার্মেসিকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও মুকন্দগাঁতী বাজারে ইফতার সামগ্রী এবং ফলের দোকানে মূল্য তালিকা না টাঙ্গানো ও মেমো সংরক্ষণ না করায় আরও তিনটি দোকানকে ৯ হাজার টাকা জরিমানা করা হয়। অপরধেীদের বিরুদ্ধে এ অীভযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

Previous articleকেশবপুরে ভাইপোর ফাঁদে পড়ে এক টিপসইয়ে চাচার জমি হাতছাড়া
Next articleকলাপাড়ায় ২৭ মন জাটকা ইলিশ জব্দ, ট্রাকসহ আটক ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।