বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় ইয়াবা ও জাল নোটসহ ৩ আর্মড পুলিশ আটক

উখিয়ায় ইয়াবা ও জাল নোটসহ ৩ আর্মড পুলিশ আটক

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা অধ্যুষিত তানজিমারখোলা এলাকা থেকে ৩ পুলিশ সদস্য ১৮’শ পিস ইয়াবা ও জাল নোটসহ আটক হয়েছে।

প্রত্যক্ষ্যদর্শীরা জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যায় ৮ এপিবিএন পুলিশ ক্যাম্পে কর্মরত এসআই সোহাগ ও দুই কনস্টেবল মিরাজ ও নাজিমের ব্যক্তিগত কক্ষে আর্মড পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতা করে।

সূত্র জানায়, ক্যাম্প-১৩ ব্লক-এ এর হেডমাঝি একরামকে এসআই সোহাগ ইয়াবা বিক্রি করে দেবার জন্য দীর্ঘদিন ধরে চাপ দিয়ে আসছিল। পরে হেড মাঝি একরাম বিষয়টি ৮ এপিবিএন সিনিয়র এএসপি কামরুল ইসলামকে জানায়। পরবর্তীতে গোপনে অনুসন্ধানে গিয়ে হেডমাঝি একরামের সঙ্গে এসআই সোহাগের বাকবিকন্ডার সময় এক পুলিশ কর্মকর্তা ঘটনার সম্পৃক্ততা নিশ্চিত হয়। পরে অভিযান চালিয়ে ইয়াবা ও জাল নোটসহ তাদের আটক করা হয়েছে। আটক ৩ পুলিশ সদস্যকে রাতে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments