কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা অধ্যুষিত তানজিমারখোলা এলাকা থেকে ৩ পুলিশ সদস্য ১৮’শ পিস ইয়াবা ও জাল নোটসহ আটক হয়েছে।

প্রত্যক্ষ্যদর্শীরা জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যায় ৮ এপিবিএন পুলিশ ক্যাম্পে কর্মরত এসআই সোহাগ ও দুই কনস্টেবল মিরাজ ও নাজিমের ব্যক্তিগত কক্ষে আর্মড পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতা করে।

সূত্র জানায়, ক্যাম্প-১৩ ব্লক-এ এর হেডমাঝি একরামকে এসআই সোহাগ ইয়াবা বিক্রি করে দেবার জন্য দীর্ঘদিন ধরে চাপ দিয়ে আসছিল। পরে হেড মাঝি একরাম বিষয়টি ৮ এপিবিএন সিনিয়র এএসপি কামরুল ইসলামকে জানায়। পরবর্তীতে গোপনে অনুসন্ধানে গিয়ে হেডমাঝি একরামের সঙ্গে এসআই সোহাগের বাকবিকন্ডার সময় এক পুলিশ কর্মকর্তা ঘটনার সম্পৃক্ততা নিশ্চিত হয়। পরে অভিযান চালিয়ে ইয়াবা ও জাল নোটসহ তাদের আটক করা হয়েছে। আটক ৩ পুলিশ সদস্যকে রাতে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Previous articleসাঁথিয়ায় ছেলের লাঠির আঘাতে পিতা নিহত
Next articleকলাপাড়ায় ২০০ হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।