বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর মুগদায় ছিনতাইকারীর ব্যাগ ধরে হ্যাঁচকা টানে রিকশা থেকে পড়ে সুনিতা রানী দাস নামে এক নারীর মৃত্যু হয়েছে। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া।

বুধবার (০৫ মে) ভোরে প্রাইভেটকার নিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটে। ঈদ সামনে রেখে ছিনতাইকারীদের তৎপরতা বেড়েছে বলে জানিয়েছে মুগদা থানা পুলিশ।

গতবছর ছিনতাইকারীর কবলে পড়ে কানের দুল হারান পরিচ্ছন্নতাকর্মী সুনিতা। কিন্তু এবার জীবনটাই দিতে হলো ছিনতাইকারীর হাতে তাকে।

নিহতের স্বজনরা জানান, বুধবার ভোর ৬টার দিকে সুনিতা তার গোপীবাগের বাসা থেকে পাশের বৌদ্ধ মন্দিরে ভাগ্নেকে নিয়ে রিকশায় যাচ্ছিলেন। প্রাইভেটকারে কয়েকজন ছিনতাইকারী পাশ দিয়ে যাওয়ার সময় সুনিতার ব্যাগ ধরে টান দেয়। এসময় রাস্তায় পড়ে যান তিনি। তার মাথায় প্রচণ্ড আঘাত লাগে। তাৎক্ষণিকভাবে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সুনিতার। ৩ সন্তানের জননী সুনিতা পরিচ্ছন্নকর্মীর কাজ করতেন।

মুগদা থানার এসআই জানান, ঈদ সামনে রেখে ছিনতাইকারীদের দৌরাত্ম্য বেড়ে গেছে।

Previous articleসেরামের টিকা না পেলে টাকা ফেরত চাওয়া হবে: অর্থমন্ত্রী
Next articleকুমিল্লায় আবাসিক হোটেল থেকে আপত্তিকর অবস্থায় ১৭ তরুণ-তরুণী ধরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।