শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাইফতার কিনতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১

ইফতার কিনতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১

সুজন মহিনুল: ইফতার কিনতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় নিহত হয়েছে শরিফ উদ্দিন মিয়া(৫৫)নামের এক রোজাদার।বুধবার(৫মে)সন্ধ্যা ৬টার দিকে ঘটনাটি ঘটে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার প্রধান সড়কের হাসপাতাল সংলগ্ন পুলেরপাড় নামক স্থানে। নিহত ব্যক্তি উপজেলার বাহাগিলি ইউনিয়নের উত্তর দুরাকুটি গ্রামের মৃত ছপিল উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান,ঘটনার সময় শরিফ উদ্দিন মিয়া ইফতার কেনার জন্য বাড়ি থেকে বের হয়ে উপজেলা শহরের হাসপাতাল মোড়ে যাচ্ছিলেন। পুলেরপাড় নামকস্থানে দ্রুতগতির একটি মোটরসাইকেল এসে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ধাক্কা পেয়ে তিনি পাকা রাস্তার ওপর পরে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন।এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে কিশোরীগঞ্জ হাসপাতাল এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ভিন্নজগত নামক স্থানে তিনি মারা যান। কিশোরীগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments