স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের ৪৩ টি মসজিদের ৮৬ জন ঈমাম মোয়াজ্জন ও ৩ জন খতিবকে ‘ঈদ উপহার’ বাবদ নগদ টাকা তুলে দিয়েছেন সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার। চেয়ারম্যানের ব্যক্তিগত অর্থ হতে এসব মসজিদের ৪৩ জন ঈমাম ৪৩ মোয়াজ্জম ও ৩জন খতিবের মাঝে নগদ ৬৭ হাজার ৫শ টাকা বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) সাঁড়া ইউনিয়ন পরিষদ মিলনায়নে ‘ঈদ উপহার’ বাবদ টাকা তুলে দেওয়া হয়। ঈমামদের জন্য জনপ্রতি ১ হাজার টাকা মোয়াজ্জমের ৫শ টাকা এবং ৩ মসজিদের খতিবকে ১ হাজার টাকা দেওয়া হয়েছে।
এসময় সাঁড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জমসেদ আলী সরকার, সিনিয়র সহ-সভাপতি আখলাকুর রহমান রিপন, বিশিষ্ট সমাজসেবক আনোয়ার হোসেন আনা সরদার, মাজদিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুর রাজ্জাক খাঁন, সাঁড়া ইউনিয়ন পরিষদের কাজী, প্রভাষক জাকারিয়া হুসাইন, সাঁড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মোস্তাফিজুর রহমান স্বজন সরদার উপস্থিত ছিলেন।
চেয়ারম্যান রানা সরদার জানান,আমার ইউনিয়নে করোনাকালীন সময়ে কর্মহীন হতদরিদ্র মানুষের খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। মসজিদে ঈমাম মোয়াজ্জম ও খতিবের দায়িত্ব যারা পালন করেন, তাদের পরিবার নিয়ে ঈদের দিনটি যাতে আনন্দে কাঁটান, সেজন্য আমি ব্যাক্তিগতভাবে সামান্যই সহযোগিতার করেছি।

তিনি আরও বলেন, প্রতিটি মহল্লায় বিত্তবান মানুষ আছে। প্রতিটি মানুষ যদি তার আশেপাশের একজন হতদরিদ্র পরিবারকে সামর্থ্য অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দেন, তাহলে কেউ অভাবে কষ্ট পাবে না। তিনি সাঁড়া ইউনিয়নের বিত্তবান মানুষদেরকে হতদরিদ্রদের সহযোগিতায় এগিয়ে আসার অনুরোধ জানান।

Previous articleরায়পুরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ
Next articleশিশু শিহাবের দুঃখে কাঁদে ইউএনওর মন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।