আরিফুর রহমান: মাদারীপুরের শিবচরে দুই পক্ষের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। তার নাম রাকিব খালাসি (২৪)। শনিবার রাত নয়টার দিকে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের আর্য্য দত্তপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের আর্য্য দত্তপাড়া এলাকার বেপারীকান্দি গ্রামের ফারুক খালাসীর ছেলে তাওসিফ (১২) পাশ্ববর্তী মঙ্গল হাওলাদারের আম গাছে ঢিল ছুঁড়ে। সেসময় এ নিয়ে কথা কাটাকাটি হয়। পরে এর জেরে রাত ৮টার দিকে মঙ্গল হাওলাদারসহ ৮-১০ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাওসিফদের বাড়িতে হামলা চালায়। এ সময় তাওসিফের মা রুবি বেগমকে (৪৫) মারধর করে তারা। বাধা দিতে গেলে তাওসিফের ভাই রাকিব খালাসীকে(২৪) তুলে নিয়ে পাশের কলাবাগানে নিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এছাড়াও হামলায় কালু মিয়া (৩৭), সাবিনা বেগম(৩২), এবং উর্মি বেগম আহত হন। পরে তাদের উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাকিব ও তার মা রবি বেগমকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে রাত সাড়ে ১১টার দিকে রাকিবের মৃত্যু হয়।

নিহতের বাবা ফারুক খালাসী বলেন, ‘আমার ছেলেকে ওরা ধইরা নিয়া পাশের কলাবাগানে কুপাইয়া মারছে।’

শিবচর থানার পরিদর্শক (তদন্ত) মো. আমির হোসেন সেরনিয়াবাত বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্য হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Previous articleপাঁচবিবিতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ’র ৪৫০ টাকা করে পেলেন ১৮৩১ দরিদ্র পরিবার
Next articleশাহজাদপুরে দেড় হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।