বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামাদকসহ আটক ঈশ্বরদীর সেই যুবলীগ নেতাকে বহিস্কার

মাদকসহ আটক ঈশ্বরদীর সেই যুবলীগ নেতাকে বহিস্কার

স্বপন কুমার কুন্ডু: হেরোইনসহ আটক ঈশ্বরদী পৌরসভার ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সোহেল রানাকে বহিস্কার করা হয়েছে।

সংগঠনের শৃঙ্খলা লঙ্ঘিত ও ভাবমূর্তি ক্ষুন্ন করার অভিযোগে ঈশ্বরদী পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে সোহেল রানাকে বহিস্কারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গত ৮ মে (শনিবার) রাত সাড়ে ১১টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশিত প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহী ও সুশৃঙ্খল সংগঠন। এই সংগঠনের ভাবমূর্তি বজায় রাখা আমাদের সবার নৈতিক ও সাংগঠনিক দায়িত্ব। সোহেল রানা সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন যা সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী। এমতাবস্থায় সংগঠনের ২২ (ক) ধারা মোতাবেক বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ঈশ্বরদী পৌর ৪নং ওয়ার্ড শাখার সভাপতির পদ থেকে সোহেল রানাকে স্থায়ীভাবে বহিস্কার করা হলো।

প্রসঙ্গত: ঈশ্বরদীতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে ৮ মে বিকেলে হেরোইনসহ যুবলীগ নেতা সোহের রানা (৪৫) কে ঈশ্বরদী বাজারের জুতার দোকান থেকে আটক করে। সে ঈশ্বরদী পৌর ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও শহরের মশুরিয়াপাড়া এলাকার ‍মৃত মসলেম উদ্দিনের ছেলে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments