ফিরোজ সুলতান: “সব গাড়িরই ঘুরছে চাকা, শিক্ষা প্রতিষ্ঠান কেন ফাঁকা, এক দিনও দেরী নয় শিক্ষা প্রতিষ্ঠান খোলা চাই” এই শ্লোগানকে সামনে রেখে শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন পালন করেছে সাধারণ শিক্ষার্থীরা।

ঠাকুরগাঁওয়ে অবস্থানরত দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের আয়োজনে সোমবার (২৪ মে) শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মিনহাজুল হক রুমন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এমদাদুল হক, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাব্বির হোসেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাজমিন আক্তার, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মিনারা আক্তার, বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সালাউদ্দিন প্রমুখ।

শিক্ষার্থীরা সকল প্রতিষ্ঠান খোলা রাখা হয়েছে উল্লেখ করে দ্রæত সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সরকারের দৃষ্টি আকর্ষন করেন। এছাড়াও অনলাইন পরীক্ষা বাতিল করে দ্রæত শিক্ষা কার্যক্রম চালু করে অবিলম্বে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা নেওয়ার দাবি জানান।

Previous articleস্বর্ণের মূর্তি বিক্রির নামে প্রতারণা, ২ প্রতারক গ্রেফতার
Next articleপুলিশ সুপার ও পাঁচবিবি থানা ওসির সহযোগিতায় জলাবদ্ধতা থেকে মুক্তি পেলো রায়গ্রাম বাসীরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।