ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে ১টি পিস্তল, ১টি ওয়ানশুটারগান, ৪ রাউন্ড গুলি ও ১টি ম্যগজিনসহ ফারুক(২৭) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

শনিবার সন্ধ্যায় জেলা শহরের রেহাইচর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত ফারুক সদর উপজেলার গোবরাতলা ইউপির অরুনবাড়ি বেহুলা এলাকার বদিউজ্জামানের ছেলে। রাতে র‌্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল শনিবার সন্ধ্যা ৬টার দিকে জেলা শিল্পকলা একাডেমির সামনে সড়কে ছত্রাজিতপুর এলাকা থেকে আসা একটি পাওয়ারটিলার গাড়িতে তল্লাশী চালায়। এসময় ১টি পিস্তল, ১টি ওয়ানশুটারগান, ৪ রাউন্ড গুলি ও ১টি ম্যগজিনসহ অস্ত্র ব্যবসায়ী ফারুককে আটক করা হয়। প্রথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ থানায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Previous articleসোনাইমুড়ীতে গভীর রাতে মেম্বারের ছেলে বিবধা নারীসহ আটক, বিয়ে পড়িয়ে দিলেন স্থানীয়রা
Next articleঈশ্বরদীর মুলাডুলিতে প্রাইভেটকারের ধাক্কায় ভ্যান যাত্রী নিহত, আহত ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।