স্বপন কুমার কুন্ডু: প্রাইভেটকারের ধাক্কায় ঈশ্বরদীর মুলাডুলিতে ইঞ্জিনচালিত ভ্যানের যাত্রী খোকন বিশ্বাস (৪০) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এসময় ভ্যানের চালকসহ আরও দু’জন গুরুতর আহত হয়েছেন। নিহত খোকন বিশ্বাস মুলাডুলি ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের রাম বিশ্বাসের ছেলে। খোকন মুলাডুলি আখ ফার্মে শ্রমিক ছিলেন।

রোববার (২৭ জুন) সকাল আনুমানিক পৌনে নয়টার দিকে পাবনা- নাটোর মহাসড়কের ঈশ্বরদী মুলাডুলি আখ ফার্মের কাছে এই দুর্ঘটনা ঘটে। আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, রোববার (২৭ জুন) সকাল ৯ টার দিকে মুলাডুলি বাজার থেকে একটি ইঞ্জিনচালিত ভ্যান দুইজন যাত্রী নিয়ে দাশুড়িয়ার দিকে যাচ্ছিলেন। এসময় দাশুড়িয়ার থেকে নাটোর অভিমুখি একটি প্রাইভেটকার ওভারটেক করতে গিয়ে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই খোকন বিশ্বাস মারা যায়। আহত দু’জনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত খোকন বিশ্বাসের পরিবারের স্বজনদের কোন অভিযোগ না থাকায় তাঁর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ২টি অস্ত্রসহ আটক ১
Next articleরংপুরে আবারো দেড় কোটি টাকার নকল ব্যান্ডরোলসহ আটক ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।