আব্দুল লতিফ তালুকদার: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের পাথাইলকান্দি এলাকায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত হয়েছেন। এ ঘটনায় হেলপার আহত হয়েছেন। রোববার (২৭জুন) ভোরে মহাসড়কের কালিহাতি উপজেলার পাথাইলকান্দি এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত রমজান আলী (২৫) ও আহত নাদিম (২২) ময়মনসিংহের গৌরিপুর এলাকার বাসিন্দা।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রাজশাহী থেকে ছেড়ে আসা আম ভর্তি পিকআপ (ঢাকা মেট্রো-ন ২০-৭১০৮) ঢাকার দিকে যাচ্ছিল। পথিমধ্যে পিকআপটি ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের পাথাইলকান্দি এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা সিমেন্ট ভর্তি একটি ট্রাকের (বগুড়া মেট্রো-ট ১১-১১৮৩) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই পিকআপটির চালক রমজান আলী নিহত হয়। গুরুতর আহত অবস্থায় হেলপার নাদিমকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি সরিয়ে নিতে কিছুটা সময় লাগে। এ সময় সড়কে যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনাকবলিত ট্রাকদুটি সরিয়ে নিলে সকাল সাড়ে নয়টার দিকে যানচলাচল স্বাভাবিক হয়।

এলেঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Previous articleরংপুরে আবারো দেড় কোটি টাকার নকল ব্যান্ডরোলসহ আটক ১
Next articleসাঁথিয়ায় হেরোইনসহ পাঁচ মাদক ব্যবসায়ী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।