শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে আবারো দেড় কোটি টাকার নকল ব্যান্ডরোলসহ আটক ১

রংপুরে আবারো দেড় কোটি টাকার নকল ব্যান্ডরোলসহ আটক ১

জয়নাল আবেদীন: রংপুরের গঙ্গাচড়া উপজেলা থেকে বিপুল পরিমাণ নকল ব্যান্ডরোল উদ্ধার করেছে কাস্টমস্ এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট। উদ্ধারকৃত এসব ব্যান্ডরোলের দাম প্রায় দেড় কোটি টাকা।

বিকেলে উপজেলার গজঘণ্টা জয়দেব থেকে এসব জাল ব্যান্ডরোল উদ্ধার করা হয়বলে জাসনয়েছেন এক্সাইজ ও ভ্যাট বিভাগের সহকারী কমিশনার সাজ্জাদ হোসেন । তিনি জানান গোপন সংবাদের ভিত্তিতে অভিযানিক দল গজঘণ্টা জয়দেব গ্রামের খামারটারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় অবস্থান নেয়। সেখানে জাল ব্যান্ডরোল পরিবহনের উদ্দেশ্যে ভ্যানে উঠানোর সময় তিন বস্তা জাল ব্যান্ডরোলসহ আশিকুল ইসলাম নামে একজনকে আটক করা হয়। অভিযানের সময় স্থানীয় এলাকাবাসির উপস্থিতিতে জব্দ করা তিনটি বস্তা থেকে ২৩ প্যাকেট পাওয়া যায়। সব প্যাকেট মিলিয়ে ১১ হাজার ৫শ পাতা হয়, অর্থাৎ ১৩ লাখ ৮০ হাজার পিস ব্যান্ডরোল। এসব ব্যান্ডরোলের বাজারমূল্য এক কোটি ৩৯ লাখ টাকা। এ ঘটনায় নকল ব্রান্ডরোল কারবারি আশিকুল ইসলামকে আটক করা হয়েছে। তিনি রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছের কার্তিক মধ্যপাড়া গ্রামের, মৃত ওবায়দুল হকের ছেলে। আইনগত ব্যবস্থা গ্রহণে তাকে গঙ্গাচড়া মডেল থানায় সোপর্দ করা হয়েছে। সহকারী কমিশনার সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় একটি ফৌজদারী মামলা হবে। চলমান পরিস্থিতিতে সরকারি রাজস্ব সুরক্ষার স্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments