বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে ভ্যান (ব্যাটারি চালিত) ও মোটরসাইকেল সংঘর্ষে আঃ মন্নান আকন (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পৌরসভার চরডিক্রী মোল্লা ব্রিজ এলাকায় এ দুঘর্টনা ঘটে।

আঃ মন্নান আকন হিজলা উপজেলার মাউলতলা গ্রামের মৃত রহিম উদ্দীন আকনের পুত্র। তিনি শনিবার ঢাকা থেকে বাড়ি ফেরার সময় যানবাহন না পেয়ে ভ্যান যোগে মৃধারহাট থেকে মুলাদী আসছিলেন। ভ্যান চালক জানান, তিনি যাত্রী নিয়ে মৃধারহাট থেকে মুলাদী আসার পথে মোল্লা ব্রিজ এলাকায় পৌছলে পিছন থেকে দ্রুতগামী মোটরসাইকেল ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে যাত্রী আঃ মন্নান আকন, কবির হোসেন ও মোটরসাইকেল চালক নাজমুলসহ ৬জন মারাতœক আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় আঃ মন্নান আকনের মৃত্যু হয়। নাজমুল ও কবির হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাদের বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

Previous articleহেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪
Next articleমগবাজারে বিস্ফোরণ: আলামত সংগ্রহ করছে সিআইডি-ফায়ার সার্ভিস
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।