শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় পিতা নিহত, ছেলে গুরুতর আহত

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় পিতা নিহত, ছেলে গুরুতর আহত

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর-আড্ডা অঞ্চলিক সড়কের দিঘাবাজার এলাকায় ভটভটির ধাক্কায় মটরসাইকেল চালক মোঃ তরিকুল ইসলাম (৪৫) নামে এক শিক্ষক নিহত ও তার ছেলে মোঃ তামিম (১৩) গুরুতর আহত হয়েছে।

বুধবার সকালে গোমস্তাপুর উপজেলার পার্বতিপুর ইউনিয়নের দিঘাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি গ্রামের শাহারুদ্দিন মাষ্টারের ছেলে ।

গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস স্থানীয়দের বরাত দিয়ে জানান,তরিকুল ইসলাম মোটরসাইকেলযোগে বুধবার সকাল পৌনে ৮ টার দিকে গোমস্তাপুর উপজেলার আড্ডা অঞ্চলিক সড়কের দিঘাবাজার এলাকা দিয়ে যাবার সময় ভটভটি ধাক্কা দিলে ঘটনাস্থলে তরিকুল ইসলাম মারা যান।

এ ঘটনায় তার ছেলে তামিম গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরবর্তীতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এদিকে, স্থানীয়রা ভটভটির চালককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। তিনি আরও জানান, নিহত ব্যক্তির কোন দাবী না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments