শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে করোনায় গত ২৪ ঘন্টায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ৩৩

চাঁপাইনবাবগঞ্জে করোনায় গত ২৪ ঘন্টায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ৩৩

ফেরদৌস সিহানুক শান্ত: গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত নিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ২ ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চাঁপাইনবাবগঞ্জের ৩ জনের মৃত্যু হয়েছে এবং আরটিপিসিআর ল্যাবে ১১৫ জনের নমুনা পরীক্ষায় ১৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদরে ১০ ও শিবগঞ্জে ৮ জন।

নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ১৫.৬৫ শতাংশ। আর র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ১২৭ জনের নমুনা পরীক্ষা ১৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদরে ৫, শিবগঞ্জে ২, গোমস্তাপুরে ১, ভোলাহাটে ৫ ও নাচোলে ২ জন।

নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ১১.৮১ শতাংশ। মোট গড় সনাক্তের হার ১৩.৬৩ শতাংশ। সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ২ ও রাজশাহী মেডিকেল হাসপাতালে চাঁপাইনবাবগঞ্জের ৩ জনের মৃত্যু হয়েছে। এদিকে আক্রান্ত ব্যক্তিদের উপসর্গ না থাকায় আজ বুধবার সকাল থেকে তার বাড়িতে কোয়ারেন্টাইনের মাধ্যমে চিকিৎসা দেয়া শুরু করা হয়েছে। আর চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের করোনা ওয়ার্ডে ৭৩ জন রোগী চিকিৎসা নিচ্ছে।

জেলায় এ পর্যন্ত মোট ৪৩৫৭ জনের দেহে ভাইরাসটি শনাক্ত হয়েছে। আর ৩৪৭৩ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছে। মারা গেছে ১৭১ জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments