কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারীকে আটক করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন (র‍্যাব-১৫)।

বুধবার (৭ জুলাই ) রাত ১১ টার দিকে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটক মাদক কারবারিরা হলেন, উখিয়ার থাইংখালী রহমতের বিল এলাকার মোঃ মফিজ মিস্ত্রির ছেলে সরওয়ার আলম (২২), উত্তর রহমতের বিল এলাকার ছৈয়দ আহমদের পুত্র মোঃ মোবারক এবং ধামনখালী এলাকার মোঃ মিয়ার ছেলে আবদুল্লাহ আল মামুন।

র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বৃহস্পতিবার (৮জুলাই) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের আভিযানিক দল মাদকদ্রব্য বিক্রির খবর পেয়ে উখিয়ার থাইংখালী বাজার সংলগ্ন থাইংখালী কেন্দ্রীয় জামে মসজিদের সামনে কক্সবাজার-টেকনাফ পাঁকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন তল্লাশী অভিযান শুরু করে। তল্লাশীর একপর্যায়ে টেকনাফ থেকে একটি সিএনজি চেকপোস্টের সামনে আসলে র‍্যাব সদস্যগণ সিএনজিটি থামানোর সংকেত দিলে কতিপয় ব্যক্তি সিএনজি থেকে নেমে কৌশলে পালিয়ে যাওয়ার প্রাক্কালে ৫ জনের ৩ জনকে ধরে ফেলে র‍্যাব। এসময় কৌশলে দু’জন আসামি পালিয়ে যায়।

এসময় আটক আসামিদের হাতে থাকা কাপড়ের ব্যাগ এবং সিএনজি তল্লাশী করে ৫০ হাজার ইয়াবা উদ্ধার করা হয় এবং সিএনজিটি জব্দ করা হয়।

পরে আটককৃত ৩ আসামিকে জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় ইয়াবা বিক্রয় করে আসছে বলে স্বীকার করে।

আটককৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

Previous articleসরকারি চাকরিজীবীদের পরিবার ব্যবসা করতে পারবে না
Next articleপাবনায় করোনা আক্রান্ত হয়ে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ১৭৭
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।