বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাদেশীয় অস্ত্র ও গাড়িসহ সোনারগাঁওয়ে ডাকাত গ্রেফতার

দেশীয় অস্ত্র ও গাড়িসহ সোনারগাঁওয়ে ডাকাত গ্রেফতার

গিয়াস কামাল: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা পুলিশ তারা তাদের অভিযানে একটি ট্রাকসহ এক ডাকাতকে দেশীয় অস্রসহ গ্রেফতার করেছেন। গতকাল ভোরে ডাকাতকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিএনজি স্টেশন আবাদির সামনে থেকে ধাওয়া করেন ও পরে ফতুল্লার তক্কা এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। এবং ডাকাতটিকে ডাকাতির প্রস্তুতি মামলায় জেলা আদালতে স্থানান্তর করা হয়।

সোনারগাও থানার পুলিশ তার বিবতিৃ তে জানান, গতপরশু মাঝরাতে ১০/১২ জন সদস্যের এক দল ডাকাত বিভিন্ন গরুভর্তি ও মালবাহী ট্রাক গুলো ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন সময় পুলিশ তাদের আটকের চেষ্টা করলে ডাকাতরা ট্রাক নিয়ে তাড়াতাড়ি ঢাকার দিকে পালিয়ে যান। ঐ সময়ে পুলিশ তার ওয়ারলেস এর মাধ্যমে কাচপুর টহল পুলিশকে জানান এবং কাচপুর পুলিশ ব্যারিকেটের মাধ্যমে আটকানোর চেষ্টা করেন কিন্তু সোনারগাঁও থানার এস আই ইমরান হোসেন তাদের পিছুধাওয়া করলে ডাকাত দল ট্রাক রেখে পালিয়ে যাওয়ার সময় এলাকার লোকজনের সহায়তায় রতন নামের এক ডাকাতকে হাতে নাতে গ্রেফতার করেন । সে সময় ডাকাতদের ট্রাক তল্লাসি করে দেশীয় অস্র উদ্ধার করেন এবং এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments