আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের ধনবাড়ীতে কাভার্ডভ্যানের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন।বুধবার সকালে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের ধনবাড়ী উপজেলার বানিয়াজান বাসস্ট্যান্ডের উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার বানিয়াজান ইউনিয়নের উত্তর পাড়া গ্রামের হেলাল উদ্দিন (৪৫) ও তার স্ত্রী সুন্দরী বেগম (৪০)। ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চাঁন মিয়া জানান,সকালে হেলাল উদ্দিন ও তার স্ত্রী সুন্দরী বেগম তাদের বাড়ির পাশের বিলে মাছ ধরতে যায়।মাছ ধরে বাড়ি ফেরার পথে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের বানিয়াজান বাসস্ট্যান্ডের উত্তর পাশে রাস্তা পার হওয়ার সময় কোমল পানীয় ভর্তি একটি কাভার্ডভ্যান (ঢাকা-মেট্রো-উ-১১-১২৬২) তাদের ধাক্কা দেয়।এতে ঘটনাস্থলেই তারা মারা যান। তিনি আরও জানান,ঘটনার পরপরই চালক ও তার সহকারী পালিয়ে গেলেও ঘাতক কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে।

Previous articleবেনাপোলে সন্তানকে গুমসহ বসতভিটা দখল করে ঘর নির্মানের অভিযোগ সুদখোরের বিরুদ্ধে
Next articleচট্টগ্রামে ছেলের জন্য নিজের আইসিইউ শয্যা ছেড়ে দিয়ে মারা গেলেন মা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।