শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে কাভার্ডভ্যানের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত

টাঙ্গাইলে কাভার্ডভ্যানের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের ধনবাড়ীতে কাভার্ডভ্যানের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন।বুধবার সকালে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের ধনবাড়ী উপজেলার বানিয়াজান বাসস্ট্যান্ডের উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার বানিয়াজান ইউনিয়নের উত্তর পাড়া গ্রামের হেলাল উদ্দিন (৪৫) ও তার স্ত্রী সুন্দরী বেগম (৪০)। ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চাঁন মিয়া জানান,সকালে হেলাল উদ্দিন ও তার স্ত্রী সুন্দরী বেগম তাদের বাড়ির পাশের বিলে মাছ ধরতে যায়।মাছ ধরে বাড়ি ফেরার পথে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের বানিয়াজান বাসস্ট্যান্ডের উত্তর পাশে রাস্তা পার হওয়ার সময় কোমল পানীয় ভর্তি একটি কাভার্ডভ্যান (ঢাকা-মেট্রো-উ-১১-১২৬২) তাদের ধাক্কা দেয়।এতে ঘটনাস্থলেই তারা মারা যান। তিনি আরও জানান,ঘটনার পরপরই চালক ও তার সহকারী পালিয়ে গেলেও ঘাতক কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments