বাংলাদেশ প্রতিবেদক: পটুয়াখালীর কলাপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে দু’দফায় রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এ সময় ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রাকিবুল (২২) কে কুপিয়ে ডান হাতের কব্জি কেটে নিয়েছে।

বুধবার রাত ৯টায় তেগাছিয়া বাজার সংলগ্ন ব্রিজের ঢালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি তরিকুলের ভাই রায়হান (২৫) গুরুতর আহত হয়।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক রাকিবুল ও রায়হানকে প্রথমে চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আজ বৃহস্পতিবার তাদের ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আহত রাকিবুল জানান, বুধবার রাত ৯টার দিকে সে তেগাছিয়া বাজার থেকে মোটরসাইকেলে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছলে তাকে এলোপাথারী কুপিয়ে ডান হাতের কব্জি কেটে ফেলে ছাত্রলীগ সভাপতি তরিকুল ও তার ভাই রায়হানসহ বেশ কয়েকজন দুর্বত্ত। এছাড়াও তার বাম হাত এবং মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়।

এ ব্যাপারে আহত রায়হানের মামা মমিন বিশ্বাস জানান, দু’বছর আগে রাকিবুল রায়হানকে কুপিয়ে গুরুতর জখম করে। এ নিয়ে একটি মামলা পটুয়াখালী জেলা আদালতে চলমান। ওই মামলা প্রত্যাহারের জন্য রায়হানকে চাপ দিয়ে আসছে। মামলা প্রত্যাহার না করায় রাকিবুল তার বাহিনী নিয়ে রায়হানকে বুধবার সন্ধ্যায় কুপিয়ে গুরুতর জখম করেছে।

এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মাইনুল হাসান বলেন, রাকিবুল ও রায়হান দু’জনের অবস্থাই গুরুতর। এদের দু’জনকেই তাৎক্ষনিক বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, কোন পক্ষই অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleফের ঊর্ধ্বমুখী চালের বাজার: কেজিতে ২-৪ টাকা বৃদ্ধি, ভোগান্তিতে ক্রেতারা
Next articleঅবশেষে বাংলাদেশে পা রাখল অস্ট্রেলিয়া
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।