প্রদীপ অধিকারী: আর কাজে ফেরা হলো না আবু হাসানের। জমানো হলো না ১ মাস বয়সী মেয়ের ভবিষ্যতের জন্য টাকা। রোববার সকালে বগুড়ার বিমান মোড়ে রংপুর থেকে ঢাকামুখী ডলফিন নামক ঘাতক বাস কেড়ে নিলো তার সব স্বপ্ন।

নিহত আবু হাসান (২৩) পাঁচবিবি উপজেলার পূর্ব কড়িয়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন তার ফুফাতো ভাই। পরিবার সূত্রে জানা যায়, আবু হাসান ডিবিএল গ্রুপের প্রতিষ্ঠান মাওনা ফ্যাশন লিঃ এর সুইং অপারেটর হিসেবে কর্মরত ছিল। ঈদের ছুটিতে বাড়িতে আসলেও হঠাৎ অফিস থেকে জানানো হয় রোববার থেকে অফিস খোলা। তাই শনিবার রাতেই ট্রাকে করে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। বগুড়া মাটিডালীর বিমান মোড়ে নেমে রংপুর থেকে আরো সহকর্মী আসার খবরে সেখানে অপেক্ষা করেন। এসময় ঢাকাগামী ঐ ডলফিন নামক বাস পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্য হয়। পরে দূর্ঘটনায় মৃত্যুর বিষয়টি বগুড়া সদর থানা থেকে ফোন করে পরিবারকে জানানো হয়। বগুড়া ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “ঘাতক বাসটি জব্দ করা হয়েছে”। নিহত আবু হাসান এক কন্যা সন্তানের জনক। এদিকে তার মৃত্যুর খবর গ্রামের বাড়ীতে পৌছিলে এলাকা ও পরিবারে শোকের ছায়া নেমে আসে।

Previous articleরাজমিস্ত্রীকে কুপিয়ে জখম: ৯৯৯-এ ফোন, হাসপাতালে নিলো পুলিশ
Next articleমুলাদীতে হস্তান্তরের আগেই ভেঙে পড়ল প্রধানমন্ত্রীর উপহারের ঘর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।