কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফ নয়াপাড়া রেজিস্ট্রার্ড ক্যাম্পে এক রোহিঙ্গা নেতাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধারের ঘটনায় অভিযুক্ত সাত রোহিঙ্গাকে আটক করেছে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

আটককৃতরা হলেন, সৈয়দ করিম (৪০) মো. সালাম (২৭) মো. ইসমাইল (২৬) মো. রফিক (৪৩) মো. রুবেল (২৩) মো. ইসমাইল (৪৬) ও শমসিদা বেগম (২৩)। রোববার (১ আগস্ট) দিবাগত রাতে তাদেরকে ক্যাম্পে বিভিন্নস্থান থেকে আটক করা হয়।

রোববার দুপুর ১২ টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএনে অধিনায়কএসপি মো. তারিকুল ইসলাম।

তিনি জানান, শুক্রবার (৩০ জুলাই) নয়াপাড়া রেজিষ্ট্রার্ড ক্যাম্পের এইচ ব্লকের সাব মাঝি সৈয়দ আহমেদ কে এইচ ব্লকের থেকে দুষ্কৃতকারীরা অপহরণ করে। পরে এপিবিএনের তৎপরতায় গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

উক্ত অপহরণেরে সাথে জড়িতদের আটকে জাদিমুড়া, শালবাগান ও নয়াপাড়া এপিবিএন ক্যাম্পের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

তিনি আরো জানান, তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

Previous articleকেশবপুরে অবৈধভাবে খালে নেট ও পাটা দিয়ে পানি প্রবাহে প্রতিবন্ধকতা সৃষ্টি
Next articleকলাপাড়ায় জলাবদ্ধতা নিরসনে কৃষক সমাবেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।