শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে লকডাউন অমান্যকারী দুই ব্যবসায়ী আটক, দোকান সিলগালা

নোয়াখালীতে লকডাউন অমান্যকারী দুই ব্যবসায়ী আটক, দোকান সিলগালা

বাংলাদেশ প্রতিবেদক: বাহির থেকে দোকানে তালা মেরে লকডাউন অমান্যকারী দুই ব্যবসায়ীকে আটক করে দোকান দুটি সিলগালা করে অর্থদন্ড করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.সাইফুল ইসলাম মজুমদার।

রোববার (১ আগস্ট) দুপুরের দিকে নোয়াখালীর সেনবাগ পৌর শহরে এ ঘটনা ঘটে।

সিলগালাকৃত প্রতিষ্ঠান গুলো হলো, সেনবাগ পৌর শহরে সুমি হার্ডওয়ার ও ভাই ভাই ষ্টোর। এসময় ব্যবসা প্রতিষ্ঠানের মালিক আবদুল্লাহ আল মামুন ও টিকলু সাহা নামের দুই ব্যবসায়ীর ৩০ হাজার টাকা করে ৬০ হাজার টাকা অর্থদন্ড আদায় করা হয় ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, লকডাইনের ১০ম দিনে সরকারি নির্দেশ অমান্য করে দোকানপাট খোলা রাখা, বিনা প্রয়োজনে বাড়ি থেকে বের হওয়া ও মাক্স বিহনী ভাবে হাট-বাজারে ঘোরাঘুরি করার অপরাধে এসব অর্থদন্ড করা হয়।

এইকদিন সকাল থেকে দুপুর পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো.সাইফুল ইসলাম মজুমদার উপজেলার বিভিন্ন হাট বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১২টি মামলায় ৬৫হাজার ৮শত টাকা অর্থদন্ড আদায় করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments