বাংলাদেশ প্রতিবেদক: বাহির থেকে দোকানে তালা মেরে লকডাউন অমান্যকারী দুই ব্যবসায়ীকে আটক করে দোকান দুটি সিলগালা করে অর্থদন্ড করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.সাইফুল ইসলাম মজুমদার।

রোববার (১ আগস্ট) দুপুরের দিকে নোয়াখালীর সেনবাগ পৌর শহরে এ ঘটনা ঘটে।

সিলগালাকৃত প্রতিষ্ঠান গুলো হলো, সেনবাগ পৌর শহরে সুমি হার্ডওয়ার ও ভাই ভাই ষ্টোর। এসময় ব্যবসা প্রতিষ্ঠানের মালিক আবদুল্লাহ আল মামুন ও টিকলু সাহা নামের দুই ব্যবসায়ীর ৩০ হাজার টাকা করে ৬০ হাজার টাকা অর্থদন্ড আদায় করা হয় ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, লকডাইনের ১০ম দিনে সরকারি নির্দেশ অমান্য করে দোকানপাট খোলা রাখা, বিনা প্রয়োজনে বাড়ি থেকে বের হওয়া ও মাক্স বিহনী ভাবে হাট-বাজারে ঘোরাঘুরি করার অপরাধে এসব অর্থদন্ড করা হয়।

এইকদিন সকাল থেকে দুপুর পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো.সাইফুল ইসলাম মজুমদার উপজেলার বিভিন্ন হাট বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১২টি মামলায় ৬৫হাজার ৮শত টাকা অর্থদন্ড আদায় করে।

Previous articleরংপুরে বিয়ের দিনে ছুরিকাহত সেই মাদ্রাসা ছাত্রীর মৃত্যু
Next articleরায়পুরে করোনায় সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু, স্ত্রীসহ আক্রান্ত ৫
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।