তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে করোনায় আক্রান্ত হয়ে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপির সাবেক সাধারন সম্পাদক সিদ্দিক মাষ্টারের (৭৫) মৃত্যু হয়েছে।

রোববার (০১ আগষ্ট) বিকাল সাড়ে চারটার সময় জেলা সদর সরকারি হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনার সংক্রমণ শুরু থেকে এ পর্যন্ত রায়পুরে ৯ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও তার স্ত্রী একই হাসপাতালে চিকিৎসাধিন ও মেয়ে-নাতি-নাতনিও বাড়িতে আইশোলেশানে রয়েছেন।

সরকারি হাসপাতাল সুত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় ৬২ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে ৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৪৭ দশমিক ৭৫ শতাংশ হয় বলে নার্সরা জানান।

উপজেলা বিএনপির সাধারন সম্পাদক নাজমুল ইসলাম মিঠু জানান,, গত ৬ দিন ধরে সাবেক ইউপি চেয়ারম্যান সিদ্দিক মাষ্টার, তার স্ত্রী ও মেয়ে-নাতি নাতনিসহ ৬জন করোনায় আক্রান্ত হয়। পরে সিদ্দিক মাস্টার ও তার স্ত্রীকে সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করানো হয়। গত ৪ দিন চিকিৎসাধিন থাকার পর রোববার বিকালে তিনি মারা যান। সিদ্দিক মাষ্টার ১৯৯৬ সালে ইউপি চেয়ারম্যান ও ২০০৩ সাল পর্যন্ত ৭ বছর বিএনপির ইউনিয়ন সাধারন সম্পাদক এবং স্থানীয় উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক ছিলেন। রাত ১০টায় তাকে তাদের মধ্যরায়পুর গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক সাংসদ আবুল খায়ের ভুঁইয়া ও উপজেলা বিএনপির সভাপতি এডঃ মনিরুল ইসলাম হাওলাদারসহ সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বর্তমানে রায়পুর সরকারি হাসপাতালের করোনা ইউনিটের জন্য ২০টি বেড থাকলেও ২০টিতেই রোগি ভর্তি আছেন।। প্রতিদিন অক্সিজেন সংকট।

Previous articleনোয়াখালীতে লকডাউন অমান্যকারী দুই ব্যবসায়ী আটক, দোকান সিলগালা
Next articleদেশের বিভিন্ন জেলায় দুপুরের আগেই করোনায় ঝরে গেল আরও ১৭০ প্রাণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।