আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯১তম জন্মদিন পালন করা হয়েছে।

শনিবার (৮ আগস্ট) সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোছা. ইশরাত জাহানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- স্থানীয় সাংসদ ছোট মনির। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পৌর মেয়র মাসুদুল হক মাসুদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল রনী, উপজেলা মহিলা ও শিশু বিয়ষক কর্মকর্তা মোছা. কণিকা মল্লিক, ওসি (তদন্ত) জে.ও.এম তৌফিক আজম, সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলামসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ। বঙ্গমাতার জন্মদিন উপলক্ষ্যে উপজেলা মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে ৭টি সেলাই মেশিন, ৩৬ জনকে ২ হাজার টাকা করে ও স্থানীয় সাংসদ উপস্থিত শতাধিক মহিলাদেরকে ১টি করে শাড়ী কাপড় উপহার প্রদানের ঘোষণা দেন।

Previous articleবঙ্গমাতার জন্মদিন উপলক্ষ্যে ঈশ্বরদীতে সেলাই মেশিন বিতরণ
Next articleবাউফলে সুস্থ্য ও স্বচ্ছল ব্যাক্তিরা পাচ্ছেন প্রতিবন্ধী ভাতা!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।