জয়নাল আবেদীন: রংপুরের বদরগঞ্জে পুলিশের উপস্থিতিতে হাতকড়াসহ ওসমান গণি নামের এক মাদক মামলার আসামী পালিয়েছে। রোববার সকাল সাড়ে ৭ টার দিকে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আসামী পালিয়ে যায়।

ওসমান গণি উপজেলার দামোদরপুর ইউনিয়নের মোস্তফাপুর বারোবিঘা গ্রামের শহীদুল ইসলামের ছেলে।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও থানা সূত্রে জানা যায়, ওসমান গণিকে শনিবার রাতে লোহানীপাড়া ইউনিয়নের কাঁচাবাড়ি এলাকা থেকে মাদকসহ আটক করা হয় । সে সময় অসুস্থতার ভান করলে রোববার সকালে হাতকড়া পরা অবস্থায় পুলিশ ভ্যানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে টয়লেটে যাওয়ার কথা বলে কৌশলে পালিয়ে যায় । দামোদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক জানান, ‘ওসমান গণি আমার গ্রামের ছেলে। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। আজ সকালে হাতকড়াসহ পালিয়ে যাওয়ার বিষয়টি থানা থেকে আমাকে জানানো হয়। বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, আসামী ওসমান গণিকে আটকের পর থেকে অসুস্থতার ভান শুরু করে। এ অবস্থায় পুলিশ ভ্যানে করে তাকে হাসপাতালে পাঠানো হয়। সেখানে সে টয়লেটে যাওয়ার কথা বলে কৌশলে পালিয়ে যায়। তাকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Previous articleরংপুরে বঙ্গমাতার ৯১তম জন্মবার্ষিকী দোয়া এবং আলোচনা অনুষ্ঠানের মধ্যে দিয়ে পালিত
Next articleপুলিশ পরিচয়ে আসামি ধরতে গিয়ে জনতার হাতে আটক দুই প্রতারক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।