গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ২২ কেজি তুলা সাথে নয় প্যাকেট গাজাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-১১।

গত ১০ আগষ্ট মঙ্গলবার ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের মোগরপাড়া চৌরাস্তা এলাকায় র‌্যাব-১১ তুলা ভর্তি একটি কভারভ্যান আটক করে এবং গাড়িটিতে তল্লাশি চালিয়ে নয় প্যাকেট গাজা পাওয়া যায়। র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে। র‌্যাবের এই কর্মকর্তা জানান, একটি চক্র বিভিন্ন পন্থা অবলম্বর করে মাকদদ্রব্য আনা নেওয়া করতো। গোপন সংবাদের ভিত্তিতে আমরা একটি তুলা ভর্তি কভারভ্যান আটক করি। অতঃপর তল্লাশী করে গাড়িতে মাদকদ্রব্য গাজা পাওয়া যায়। মাদকদ্রব্য পরিবহনের দায়ে লালমনিরহাট জেলার আদিতমারী থানার বড় কমলাবাড়ী এলাকার মোঃ হোসেন আলী এর ছেলে মোঃ আনোয়ারুল ইসলাম, একই জেলার পূর্ব দৈলজের এলাকার মোঃ আশরাফ আলীর ছেলে মোঃ দুলাল মিয়া এবং কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার আমানগন্ডা এলাকার মৃত আলী মিয়ার ছেলে নুরুল ইসলামকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

Previous articleটাঙ্গাইলে সাংবাদিকদের প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ
Next articleবেগমগঞ্জে মদ,ফেনসিডিল,গাঁজা ও অস্ত্রসহ মাদক কারবারি গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।