শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাবেগমগঞ্জে মদ,ফেনসিডিল,গাঁজা ও অস্ত্রসহ মাদক কারবারি গ্রেফতার

বেগমগঞ্জে মদ,ফেনসিডিল,গাঁজা ও অস্ত্রসহ মাদক কারবারি গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে মদ,ফেনসিডিল,গাঁজা ও দেশীয় অস্ত্রসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, চৌমুহনী পৌরসভার পৌর হাজীপুর গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে মো.আরমান (২৪) ও রুবেল ওরফে জামাই রুবেল (৩২)।

বুধবার (১১ আগস্ট) দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে,মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে চৌমুহনী পৌরসভার পৌর হাজীপুর এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকাদার বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, গ্রেফতারকৃত ৮ মামলার আসামি আরমান ও ৪ মামলার আসামি রুবেল দীর্ঘদিন থেকে বেগমগঞ্জ উপজেলা ও সেনবাগ উপজেলায় মাদক কারবারসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছে।

ওসি আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ৯ বোতল ফেনসিডিল, ৭ বোতল মদ, তিন কেজি গাঁজা, নগদ উনত্রিশ হাজার টাকা, ১০টি ছোরাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়। বুধবার দুপুরে আটককৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments