বাবুল আকতার: নওগাঁর সাপাহারে দেড় কেজি গাঁজা সহ পুলিশ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত মাদক ব্যাবসায়ীরা হলো উপজেলার আইহাই দিঘী পাড়া গ্রামের আব্দুল হামিদ এর ছেলে সেলিম (৩৩) ও জয়দেবপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে নাঈমুল হক (৩২)।

থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার জানান, বুধবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এস আই মানিক হোসেনের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল উপজেলার জবাই ব্রিজ এলাকায় অভিযান চালায়। এসময় সন্দেহ জনক অবস্থায় মাদক ব্যবসায়ী সেলিশ ও নাঈমুল কে আটক করে তাদের দেহ তল্লাসী করে তাদের নিকট থেকে অভিনব কায়দায় কালো কসটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১ কেজি ৫শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরদিন বৃহস্পতিবার সকালে আটককৃত দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার জানান।

Previous articleদেশে করোনায় আরও ২১৫ জনের মৃত্যু, শনাক্ত ১০ হাজার ১২৬
Next articleগোমস্তাপুরে স্বামী হত্যার বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছেন স্ত্রী সপ্তমি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।